1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

যশোরে ৪৩ বোতল ফেনসিডিল, ১৮ পিচ ট্যাপেন্টাডোল ট্যাবলেট, ও গাজা সহ গ্রেফতার-১

  • আপডেট সময়ঃ রবিবার, ২০ নভেম্বর, ২০২২
  • ৯৪ জন দেখেছেন

মোঃ মুরাদ হোসেন, যশোর জেলা প্রতিনিধি,দৈনিক অপরাধ অনুসন্ধান পত্রিকা। জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার), পিপিএম এর দিক-নির্দেশনায় ওসি, ডিবি রুপন কুমার সরকার, পিপিএম এর তত্ত্বাবধানে মাদক নির্মুলে প্রতিনিয়ত অভিযান পরিচালনা করে যাচ্ছে জেলা গোয়েন্দা শাখা। তারই ধারাবাহিকতায় ইং ১৯ নভেম্বর ২০২২ তারিখ বিকাল ১৫:০০ ঘটিকার সময় জেলা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক শহিদুল ইসলাম হাওলাদার এর নেতৃত্বে একটি টিম যশোর কোতয়ালী থানাধীন মন্ডলগাতী গ্রামে অভিযান পরিচালনা করে ৪৩ বোতল ফেনসিডিল, ১৮ পিচ ট্যাপেন্টাডোল ট্যাবলেট, গাজা , মাদক সেবনের সরঞ্জাম ও ১টি মটরসাইকেলসহ ১ জনকে গ্রেফতার করেন।গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন মন্ডলগাতি সাকিনের মাদক ব্যবসায়ী চঞ্চল মাদকদ্রব্য ফেনসিডিল ও গাজা বিক্রি করছে। সংবাদ পেয়ে পুলিশ পরিদর্শক শহিদুল ইসলাম টিম নিয়ে ঘটনাস্থলে গেলে চঞ্চল ও আরেকজন ক্রেতা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে ১জন ক্রেতাকে গাজা ও মটরসাইকেলসহ আটক করে ডিবি’র টিম। পরে তার দেওয়া তথ্য মতে চঞ্চলের বসত ঘরে তল্লাশী করে ৪৩ বোতল ফেনসিডিল, ১৮ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট ( ইয়াবার বিকল্প মাদক), মাদক সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়। এই সংক্রান্তে ইন্সপেক্টর শহিদুল ইসলাম হাওলাদার বাদী হয়ে কোতয়ালী থানায় এজাহার দিলে কোতয়ালী মডেল থানার মামলা নং-৬৪, তাং-১৯/১১/২০২২ খ্রিঃ, ধারা- মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন, ২০১৮ এর ৩৬(১) টেবিলের ১৪(খ)/১৯(ক)/১০(ক) রুজু করা হয়।

গ্রেফতারকৃত আসামীর নাম ঠিকানাঃ১। রাজীব (১৯), পিতা- আঃ রব, মাতা- আনোয়ারা বেগম, সাং- মন্ডলগাতী, থানা- কোতয়ালী, জেলা- যশোর।

শেয়ার করুন

আরো দেখুন......